কাউখালী প্রতিনিধি : আগামী সোমবার ১৭ অক্টোবর ২০২২ পিরোজপুর জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী, প্রার্থী, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে পিরোজপুর জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ জাহেদুর রহমান শনিবার সকালে কাউখালীতে ভার্চুয়ালি মতবিনিময় সভা করেন।

এ সময় তিনি বিশেষভাবে উল্লেখ করেন, প্রার্থী কোনভাবেই মোবাইল নিয়ে কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না এবং একজনের বেশি বুথে প্রবেশ করতে পারবেন না।

সিডি বলেন, নির্বাচনী কার্যক্রম সিসি ক্যামেরার মাধ্যমে রিটার্নিং অফিসার এবং প্রধান নির্বাচন কমিশনার কর্তৃপক্ষ সার্বক্ষণিক মনিটরিং করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মাৎ খালেদা খাতুন রেখা, উপজেলা নির্বাচন কর্মকর্তা মিজানুর রহমান, থানা অফিসার ইনচার্জ বনি আমিন, জেলা পরিষদের নির্বাচনের প্রার্থী শাহজাদী রেবেকা চৈতি, মহিদুল ইসলাম, রফিকুল ইসলাম সুমন, জাতীয় পার্টির জেপির সাধারণ সম্পাদক মঞ্জুরুল পায়েল, প্রেসক্লাব সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার, আর টিভি জেলা প্রতিনিধি শেখ রিয়াজ আহমেদ নাহিদ, সাংবাদিক হাফেজ মাসুম বিল্লাহ সহ আরো অনেকে।