জুড়ী ও কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজার জেলার কুলাউড়ায় দুই বখাটেকে আটক করেছে পুলিশ। বুধবার (১০ আগস্ট) দুপুরে কুলাউড়া সরকারি কলেজ ক্যাম্পাস থেকে তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো- কুলাউড়া পৌরসভার জয়পাশা এলাকার আলা উদ্দিনের ছেলে ইমন আহমদ (২০) ও একই এলাকার মর্তুজ আলীর ছেলে তৌফিকুর রহমান (১৮)।

পুলিশ জানায়, বুধবার দুপুরে কুলাউড়া সরকারি কলেজের ক্লাস চলাকালীন সময়ে বহিরাগত দুই বখাটে কলেজ ঢুকে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল হান্নানসহ কলেজের অন্যান্য শিক্ষকদের সাথে খারাপ আচরণ করে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে।

তাৎক্ষণিক কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিষয়টি থানায় জানালে এসআই (নিরস্ত্র) মো. শাহ আলম সঙ্গীয় ফোর্সহ কলেজ ক্যাম্পাস থেকে তাদেরকে আটক করে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক বিষয়টি নিশ্চিত করে জানান, ইমন ও তৌফিক কলেজে ক্লাস চলাকালীন সময়ে ক্যাম্পাসে ঢুকে ছাত্রীদেরকে ইভটিজিং করতে চাইলে শিক্ষকরা বাধা দেন। এতে দুই বখাটে ক্ষিপ্ত হয়ে শিক্ষকদের সাথে খারাপ আচরণ করে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে। তাদেরকে আটক করে বিকেলে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।