জাকির হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি : কুমিল্লার সিটি করপোরেশন নির্বাচনের আগে স্থানীয় সংসদ সদস্যকে নির্বাচনী এলাকা থেকে বের করতে না পাড়ায় আবারো প্রমাণ করেছেন যে এই নির্বাচন কমিশন একটি ব্যর্থ নির্বাচন কমিশন।

মঙ্গলবার দুপুর সাড়ে তিনটায় ঠাকুরগাঁওয়ে জেলা মহিলা দলের সাথে মতবিনিময় সভার আগে স্থানীয় সাংবাদিকদের সাথে কথা বলার সময় এমনি মন্তব্য করেন তিনি।

তিনি আরো বলেন, যেখানে একজন সংসদ সদস্যকে নিজ নির্বাচনী এলাকা থেকেই বের করতে পাড়েনি এই নির্বাচন কমিশিন সেখানে ভেবে নিতে হবে আগামীতে নির্বাচন গুলো কি হতে পাড়ে। এই নির্বাচন কমিশনকে দেখানো হলো যে তার কোন ক্ষমতা নেই নির্বাচনী বিধি অনুযায়ী সংসস সদস্যকে তার এলাকা থেকে বেরিয়ে নিয়ে আসার।

বিএনপির এই নেতা আরো বলেন,আমরা এই নির্বাচন কমিশন নিয়ে আগে থেকেই কোন আগ্রহ ছিলাম নাহ। নির্বাচন কমিশন যেই আসুক না কেন তারা কিছুই করতে পাড়বেনা। যতোদিন না সরকার পরিবর্তন হয়। যদি নিরপেক্ষ সরকার না থাকে নির্বাচনের সময়ে তাহলে কোন নির্বাচন কমিশনের পক্ষেই কোন কিছুই করা সম্ভব নয়। তার বাস্তব প্রমান কুমিল্লার নির্বাচন।

এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক ফয়সল আমীন, মহিলা দলের সভাপতি ফরাতুন নাহার প্যারিস সহ মহিলা দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।