খোলাবার্তা২৪ ডেস্ক : রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পে গার্ডার চাপায় দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার থেকে ৫ মৃতদেহ উদ্ধার করে করেছে ফায়ার সার্ভিস।

সোমবার বিকেলে সেক্টর-৩ এ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে প্যারাডাইস টাওয়ারের সামনে বিআরটি প্রকল্পে ক্রেন দিয়ে গার্ডার ওঠানোর সময় যাত্রীবাহী একটি প্রাইভেটকারের ওপর পড়ে যায়। এতে প্রাইভেটকারটি বক্সগার্ডারের নিচে চাপা পড়ে এই হতাহতের ঘটনা ঘটে।

এই দুর্ঘটনায় আরো আহত হয়েছেন দুইজন। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত ও আহতরা একই পরিবারের সদস্য বলে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন জানান।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মিডিয়া শাখার উপ-সহকারী পরিচালক মোহাম্মদ শাহজাহান শিকদার জানান, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার থেকে যে ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে- তাদের মধ্যে একজন পুরুষ, দুইজন নারী ও দুই শিশু।

এদের মধ্যে নারী দুইজনের বয়স ২৫ থেকে ৩০ বছর, শিশু দুইজনের বয়স ৫ ও ৭ বছর এবং পুরুষজনের বয়স ৪৫ থেকে ৫০ বছরের মধ্যে।

তিনি জানান, উদ্ধারকৃত মরদেহগুলো পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে পুলিশ মরদেহগুলো রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর উত্তরায় ঢাকা-ময়মনসিংহ রোডে ক্রেন ছিঁড়ে গার্ডারের চাপায় ঘটনাস্থলেই একটি প্রাইভেটকারের চার যাত্রী নিহতের ঘটনায় গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় প্রধানমন্ত্রী নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন।