খোলাবার্তা২৪ ডেস্ক : সকালবেলা জরুরি কাজে বেরোবেন মোশারফ করিম। খুব ব্যস্ত। কিন্তু গাড়ি ক‌ই? অতঃপর মাথায় হাত। চুরি হয়ে গিয়েছে তাঁর গাড়ি!

না, দেশের জনপ্রিয় অভিনেতা মোশারফ করিমের গাড়ি চুরি হয়নি। চুরি হয়েছে রুহুল আমিনের। ঈদে আসছে হ‌ইচ‌ই-এর নতুন ওয়েব সিরিজ ‘দৌড়’। সেখানেই রুহুল আমিন চরিত্রে অভিনয় করবেন মোশারফ করিম।

গাড়ি চুরি হয়েছে জেনে রুহুল যোগাযোগ করে থানায়। এ দিকে ম্যানেজার তাঁকে বলে, গাড়িতে বেআইনি, গোপন কাগজপত্র আছে। চাপে পড়ে যান রুহুল। গাড়িটি পুলিশের হাতে পড়লে সর্বনাশ! তিনি এক জনকে নির্দেশ দেন পুলিশের আগে গাড়ি খুঁজে বার করে পুড়িয়ে দিতে। এ বার আর এক কাহিনি। রুহুলের স্ত্রী অহনা ফোন করে জানান, তাদের ছেলে সায়ন খেলতে খেলতে গাড়িতে লুকিয়েছিল, সে-ও নিরুদ্দেশ! রুহুল এখন কী করবে? উত্তর মিলবে ‘দৌড়’-এ। ওয়েব সিরিজের সদ্য প্রকাশিত ঝলক শোরগোল ফেলেছে ইতিমধ্যেই।

‘দৌড়’-এর পরিচালক রায়হান খান। সিরিজে মোশারফ ছাড়াও অভিনয় করেছেন দুই বিশিষ্ট অভিনেতা তারিক আনাম খান ও ইন্তেখাব দিনার। আছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, স্বগত ও উজ্জ্বল মাহমুদ-ও। তবে সিরিজটি নিয়ে বাড়তি চর্চা আর‌ও একটি কারণেও। এই প্রথম কোনও ওয়েব সিরিজে মোশারফ করিমের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন তাঁর বাস্তবের স্ত্রী রোবেনা রেজা জুঁই। জুঁই বাংলাদেশের টিভি নাটকের সুপরিচিত অভিনেত্রী। অভিনয় করেছেন ছবিতেও। বিভিন্ন নাটকে মোশারফের সঙ্গে অভিনয় করলেও ওয়েব সিরিজে এই প্রথম জুটি বাঁধছেন দু’জনে।

ওয়েব সিরিজটি মুক্তি পাবে ২ মে। ঈদে মোশারফের আরো কিছু কাজ দর্শকের সামনে আসছে।

‘দৌড়’ নিয়ে কেমন আশা? হইচই বাংলাদেশের প্রধান সাকিব আর খান বলেন, জনপ্রিয়তার দৌড়ে সবাইকে পেছনে ফেলবে ‘দৌড়’।