কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন ও শপথ অনুষ্ঠিত হয়েছে।

নবগঠিত কমিটিতে সবরিশালভাপতি করা হয়েছে আকন মুহাম্মাদ রবিউল ইসলামকে। ২০২৩ সেশনের জন্য ১৫ সদস্য বিশিষ্ট মজলিসে আমেলা কমিটি ঘোষণা করা হয়। পরে শপথ বাক্য পাঠ করানো হয়। রবিবার ঝালকাঠি শহরের দলীয় কার্যালয়ের এ কমিটি গঠন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন-ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. সিরাজুল ইসলাম ও কেন্দ্রীয় কমিটির অন্যতম শূরা সদস্য হাফেজ মুহাম্মদ আরিফ বিল্লাহ।

পূর্ণাঙ্গ কমিটিতে মজলিসে আমেলায় যারা আছেন, তাঁরা হলেন সভাপতি আকন মুহা. রবিউল ইসলাম, সহ সভাপতি মো. ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক মো. ওয়ালিউল্লাহ সরদার, সাংগঠনিক সম্পাদক মো. ইমামুল ইসলাম ছাব্বির, প্রশিক্ষণ সম্পাদক মো. আব্দুল কাদের, দাওয়া সম্পাদক ইছাহাক বিন আব্দুল আউয়াল, তথ্য-গবেষণা ও প্রচার সম্পাদক মো. ইছা আল মারুফ, প্রকাশনা ও দপ্তর সম্পাদক মো. তালহা, অর্থ ও কল্যাণ সম্পাদক মো ওলিউল্লাহ, বিশ্যবিদ্যালয় সম্পাদক মো. জহিরুল ইসলাম, কাওমিয়া মাদরাসা সম্পাদক মো. শাহদাত হোসেন, আলিয়া মাদ্রসা সম্পাদক মো. আলি হোসেন, স্কুল ও কলেজ সম্পাদক মো. দ্বিন ইসলাম, সাহিত্য ও সংস্কৃত সম্পাদক মো. আসিক কাজি ও সদস্য মো. আল আমিন।