ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজার সদরের ইসলামাবাদের গজালিয়া সড়কটি বেহাল দশায় পরিণত হয়ে পড়ে। সাত গ্রামের লোকজন চলাচলে দুর্ভোগ পোহাচ্ছেন।

দেখা যায়, ইসলামাবাদ গজালিয়া সড়কটি দীর্ঘ দিন পাহাড়ি মাটি ও নদী থেকে বালি উত্তোলন সিন্টিকেটের হাতে জিম্মি ছিল। গ্রামীণ এ সড়কটি ডাম্পার ও ট্রাকের চলাচলে ভেঙ্গে গেছে। এরপরে বর্ষার পানিতে ভেঙ্গে যাওয়া সড়কটিতে এখন কাদা-মাটি জমে যান ও লোক চলাচল অযোগ্য হয়ে পড়েছে।

সড়ক দিয়ে প্রতিদিন যাতায়াত করে গজালিয়া, ফকিরা বাজার, সাতঘরিয়া পাড়া, শিয়াপাড়া, রাজঘাট মঞ্জিলের মোরা, পশ্চিম গজালিয়া, চরপাড়া, মাতব্বর পাড়াসহ পাশ্ববর্তী এলাকার লোকজন। প্রতিদিন সড়ক দিয়ে চলাচল করতে চরম দুর্ভোগ পোহাচ্ছে ও দুর্ঘটনার শিকার হচ্ছে।

পথচারী রশিদ জানান, কর্দমাক্ত সড়কটি পার হয়ে প্রয়োজনীয় কাজকর্মে যেত কষ্ট পাচ্ছেন অসংখ্য লোকজন। স্থানীয়দের মতে, বর্তমানে সড়কটির বেহাল অবস্থা। দেখার কেউ নেই। দ্রুত সংস্কার পূর্বক লোকজনের যাতাযাতের সুব্যবস্থা করা হউক।

ইউপি চেয়ারম্যান নুর ছিদ্দিক জানান, সড়কটি কার্পেটিংয়ের জন্য এলজিইডিতে টেন্ডার হয়ে ছিল ঠিকাদারের অবেহেলায় কাজ হয়নি। সড়ক এর অবস্থা খারাপ।