ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদে দোকানদার তারেক হত্যার প্রতিবাদে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২২ এপ্রিল বাদে জুমা চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের ইসলামাবাদ ইউনিয়নের ওয়াহেদের পাড়াবাসীর উদ্যোগে মরহুম ছগির আহমদের পূত্র মোহাম্মদ তারেক হত্যার প্রতিবাদে খুনীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে ওয়াহেদের পাড়া থেকে আউলিয়াদ পর্যন্ত বিপুল সংখ্যক লোকজনের সমাগম ঘটে।

স্থানীয় মেম্বার আবদু শুক্কুরের সভাপতিত্বে ছাত্রনেতা জাহেদের পরিচালনায় বক্তব্য রাখেন, মুরব্বী এজাহার মিয়া, জসিম উদ্দিন, মাষ্টার আবদুল করিম, মেস্বার ও উপজেলা শ্রমিক লীগের আহবায়ক আবু বক্কর ছিদ্দিক বান্ডি, ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু হেনা বিশাদ, ওয়ার্ড় আ.লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ড্রাইভার নুরুল আজিম, মোবারক, মিজান, আবদুল আজিজ সওদাগর, মসজিদের ইমাম ওসমান গনি, যুবনেতা করিম, সাদ্দাম হোসেন, আনচারুল করিম।

প্রতিবাদ সমাবেশে বক্তারা তারেকের খুনীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, গত ১১ এপ্রিল ইসলামাবাদের ঢালার দোয়ার নামক স্থানে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ছুরিকাঘাতে খুন করা হয় তারেক নামের তরুণকে।