রাজাপুরের মঠবাডি ইউপিউপনির্বাচন

কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে মঠবাডি ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে উৎসবমুখর পরিবেশে চলছে ভোট গ্রহণ। সকাল থেকে নারী ও পুরুষ ভোটারদের দির্ঘ লাইনে দাঁড়িয়ে ভোট দিতে দেখা গেছে। উপজেলার মঠবাড়ি ইউনিয়নের ৬ নম্বর সাউথপুর ওয়ার্ডে ইউনিয়ন পরিষদ সদস্য পদে চলছে এ ভোট গ্রহণ।

সকাল থেকে উত্তর সাউথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ঘুরে দেখা যায় সারিবদ্ধভাবে দির্ঘ লাইনে দাঁড়িয়ে আছেন ভোটাররা। এসময় নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি ছিল কেন্দ্রটিতে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পর্যাপ্ত সদস্য মোতায়েন থাকায় কোথাও কোন অপ্রিতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

সকাল ১১টার দিকে ভোট দিয়ে কেন্দ্র থেকে বাইরে আসেন মো. নূরুল হক (৭০)। তিনি বলেন, ইভিএম মেশিনের মাধ্যমে জীবনের প্রথমবার ভোট দিলাম। ভোট দিতে কোন সমস্যা হয়নি। সময়ও অনেক কম লেগেছে। আমার ভোটটি দিতে পেরে আমি খুব আনন্দিত।

এ সময় কেন্দ্রের বাইরে দুই ইউপি সদস্য প্রার্থী মো. মানিক সরদার ও মো. তাওহীদকে পাশাপাশি সৌহার্দপূর্ণ অবস্থায় দেখা যায়। দুজনেই ভোটের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

কেন্দ্রটিতে মোট ভোটার সংখ্যা দুই হাজার একশ। ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ায় এই ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সদস্য মো. তরিকুল ইসলাম পদত্যাগ করলে পদটি শূন্য ঘোষণা করেন নির্বাচন কমিশন।

রাজাপুরের মঠবাডি ইউনিযনের উপনির্বাচন পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন ঝালকাঠি জেলার প্রশাসক ফারাহ গুল নিঝুম। রাজাপুর উপজেলার মঠবাড়ী ইউনিয়ন পরিষদের ৬নং ওযার্ডে উপ নির্বাচনের ফলাফল। মোঃ তাওহীদুল ইসলাম ‘মোরগ’ প্রতীকে ৮২০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।