মনজুর আহমদ, গোয়াইনঘাট : সিলেটের গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নে চাচা ভাতিজার চমক। এতে চাচা মিনহাজ উদ্দিন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এবং যুবনেতা ভাতিজা মোজাহিদ আলী মেম্বার নির্বাচিত হয়েছেন।

৩য় ধাপের নির্বাচনে ২৮ নভেম্বর রোববার গোয়াইনঘাটের ৬টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়।

সাবেক ইউপি সদস্য বিএনপি নেতা মিনহাজ উদ্দিন চশমা প্রতীকে ৪১০০ ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। নিকটতম প্রতিদন্দ্বী বর্তমান চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে ঘোড়া প্রতীকে ৪০৮৮ ভোট পান এবং ১২ ভোটের ব্যবধানে আমিনুর রহমান চৌধুরী পরাজিত হন।

বিজয়ী মিনহাজ উদ্দিন জানান, আমার বাবা মদরিছ আলী ফতেহপুর ইউনিয়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন, আমিও দীর্ঘদিন ইউপি সদস্য ছিলাম, আমাদের পরিবার জনসেবায় সবসময় নিয়োজিত ছিল এবং আছে। আমার ইউনিয়নের জনগণ আস্থা আর বিশ্বাস নিয়ে আমাকে নির্বাচিত করেছে, আমি সততা ও নিষ্টার সাথে কাজ করার চেষ্টা করব। এতে সকালের সহযোগিতা কামনা করেন।

নবনির্বাচিত ইউপি সদস্য (ভাতিজা) মোজাহিদ জানান, আমি নতুন মেম্বার নির্বাচিত হযেছি। আমার দাদা চেয়ারম্যান ছিলেন, চাচা মেম্বার ছিলেন, এবার চাচা মিনহাজ উদ্দিন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আমার পরিবারের ঐতিহ্য ধরে রাখার চেষ্টা করব।

তিনি ওর্য়াড ও ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।