বগুড়া অফিসকাহালু সংবাদদাতা : চতুর্থ ধাপে ইউপি নির্বাচনের প্রচারণা চলাকালে বগুড়ার কাহালু সদর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত ও বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত নৌকা মার্কার সমর্থক ফারুক হোসেন (৪৫) গত রোববার সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি কাহালু বাজারস্থ নুরুল ইসলাম ওরফে নুরুর ছেলে বলে জানাগেছে। পরিবারের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে । এ ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ৮ জন কর্মী-সমর্থক আহত হন। এ খবরে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর সন্ধ্যায় কাহালু সদর ইউনিয়নের জয়তুল গ্রামে নির্বাচনী প্রচারণা চলাকালে কালে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এনামূল হক মিঠু (নৌকা) ও বিদ্রোহী প্রার্থী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বর্তমান চেয়ারম্যান পি এম বেল্লাল এর (ঘোড়া) মার্কার কর্মী ও সমর্থকদের মাঝে এ সংঘর্ষের ঘটনা ঘটে।সংঘর্ষে ফারুক হোসেন গুরুত্বর আহত হয়।

প্রথমে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়া হয়। সেখানে তার মৃত্যু হয় বলে পরিবারের পক্ষ হতে নিশ্চিত করা হয়েছে।