জামাল উদ্দিন চকেট।      

দৌলতখান (ভোলা) প্রতিনিধি : ভোলার দৌলতখান উপজেলার মধ্যমেঘনায় অবস্থিত চর মদনপুর ইউনিয়নে এবার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনারস প্রতীকে নির্বাচন করবেন জামাল উদ্দিন চকেট। নির্বাচিত হলে তিনি মদনপুরকে আধুনিক ও গ্রিন ইউনিয়ন হিসেবে গড়ে তোলা হবে বলে জানিয়েছেন।

জামাল উদ্দিন চকেট বলেন, চরবাসীর নিরাপত্তার জন্য রিংবেড়ী, স্লুইজগেইট, রাস্তাঘাট তৈরি ও ব্রিজ নির্মাণের মাধ্যমে চরবাসীর দূর্ভোগ লাগব করবো। বাল্যবিয়ে ও মাদক নির্মূলে কাজ করে যাবো। এ ছাড়াও চরবাসীর দৌড়গোড়ায় সকল ধরণের নাগরিক সুযোগ—সুবিধা পেঁৗছে দেওয়া হবে।

তিনি বলেন, চরবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য ক্লিনিক, বিনোদন কেন্দ্র, খেলার মাঠ ও শিক্ষাপ্রতিষ্ঠান করাই হবে আমার প্রধান কাজ। জণগণের মৌলিক চাহিদা পূরণ করে প্রাকৃতিক সৌন্দর্য ধরে রেখেই মদনপুর ইউনিয়নকে নতুনরূপে সাজাব। অনেক বছর ধরে নানা সংকটে জর্জরিত মদনপুর ইউনিয়ন। এ সংকট থেকে উত্তরণে কাজ করে যাবো। চরমদনপুর বাসীর বঞ্চনা ও লাঞ্ছনার ইতিহাস থেকে মুক্ত করার জন্য আমি পরিকল্পনা হাতে নিয়েছি।

নির্বাচিত হলে মদনপুরের বিভিন্ন সংকট চিহৃিত করে পরিকল্পিতভাবে তা নিরসনে কাজ করবো। নির্বাচন সম্পর্কে জামাল উদ্দিন চকেট শঙ্কা প্রকাশ করে বলেন, প্রতিপক্ষের সমর্থকরা বিভিন্নভাবে তাকে হুমকি-ধামকি দিয়ে আসছে।

এ সব বিষয়ে নির্বাচন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে ভোটের দিন প্রতিটি ভোট কেন্দ্রে পুলিশ, র‌্যাব ও বিজিবির পাশাপাশি ম্যাজিস্ট্রেট দেওয়ার দাবী জানান তিনি।

জামাল উদ্দিন চকেট ভোলা জেলা জাতীয় পার্টি (বিজেপির) শ্রমিক পার্টির সভাপতির দায়িত্বে রয়েছেন। তিনি মদনপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মরহুম বীরমুক্তিযোদ্ধা সগীর আহমেদের ছেলে।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়ন সহ সাতটি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।