কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ধর্মের নাম ভাঙিয়ে জঙ্গিবাদ সৃষ্টির মাধ্যমে শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করে তাদেরকে এই দেশের মানুষ দাঁতভাঙা জবাব দিবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

শনিবার বিকেলে ঝালকাঠি সদর উপজেলার চামটা মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না, অস্ত্র নিয়ে মানুষ হত্যা করে জবাবা দেয় না; ভোটের মাধ্যমে ব্যালটের মাধ্যমে সকল ষড়যন্ত্রের জবাব দিবে।

আওয়ামী লীগ ব্যালটযুদ্ধে বিশ্বাস করে জানিয়ে আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমির হোসেন আমু বলেন, আমরা ব্যালটের মাধ্যমে বুঝিয়ে দেবো, জঙ্গিবাদের স্থান বাংলাদেশের মাটিতে হবে না। আগামী সংসদ নির্বাচনে আবারো শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করে প্রমাণ করতে হবে, তাঁর উন্নয়নে আমরা যে ঋণি, সেই ঋণ শোধ করতে হবে।

বাসন্ডা ইউনিয়ন আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করে। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিনরুজ্জামান মনির। এর আগে তিনি ফলক উন্মেচন করে একটি সড়ক ও একটি প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন।