নীলফামারী প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খেলা হবে খেলা এবার আগুন লাগা সন্ত্রাসীদের বিরুদ্ধে খেলা হবে। আওয়ামী লীগ কচুপাতার পানি নয় যে টোকা দিলেই পড়ে যাবে। আওয়ামী লীগের ভিত্তি এতটা দুর্বল নয়। সকল উন্নয়ন হয়েছে আওয়ামী লীগের আমলেই। এ দেশের মানুষের সাথে রয়েছে আওয়ামী লীগের সম্পর্ক।

রোববার দুপুরে জেলার সৈয়দপুরে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশের যত উন্নয়ন হয়েছে তার রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে এসেছে। বিএনপি দেশকে ধ্বংস করেছে আর আওয়ামী লীগ দেশকে মেরামত করে গড়ে তুলেছে। আওয়ামী লীগ সব সময় অসহায় মানুষদের পাশে দাড়িয়েছে। এ অঞ্চলের জন্য প্রধানমন্ত্রী ৯ লাখ শীতবস্ত্র দিয়েছেন।

আজক রংপুর বিভাগের ৮ জেলায় প্রায় ৩০ হাজার শীতবন্ত্র বিতরণ করা হচ্ছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দেশে বসেই রাজনীতি করতে হবে। বিদেশে বসে যড়যন্ত্র করে কোন লাভ হবে না। সাহস থাকলে তারেক রহমান দেশে আসুক। ১০ ডিসেম্বর সরকার পতনের ডাক দিয়ে বিএনপি নিজেই সরে গেছে। কারন এই আন্দোলনে জনগন তাদের সাথে নেই। আগামী জানুয়ারীতে বিএনপির সাথে আওয়ামী লীগের ফাইনাল খেলা হবে।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে সেতুমন্ত্রী বলেন, রাজনীতি করে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে হবে। যারা অসহায় মানুষদের পাশে দাঁড়ায় না তারা কখনো বঙ্গবন্ধুর সৈনিক ও শেখ হাসিনার কর্মী হতে পারে না জানিয়ে তিনি বলেন, সেই কারণে সব সময় অসহায় ও দলীয় নেতাকর্মীদের পাশে থাকতে হবে।

জেলা আওয়ামী লীগের সহযোগীতায় শীতবন্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।

কেন্দ্রিয় আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, দুর্যোগ ব্যবস্থাপনা, রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন ও ত্রাণ মন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র দেওয়ান কামাল, সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ মমতাজুল হক, সৈয়দপুর পৌর মেয়র রাফিকা জাহান বেবী, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান মোকছেদুল মোমিন প্রমুখ এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন।