ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও মেধা পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার লালপুর এস কে দাস চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এ সংবর্ধনা ও মেধা পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অরবিন্দ বিশ্বাস বাপ্পী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
লালপুর বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র অমিত দাসের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নূপুর সাহা, উপজেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সুহাস দাস চৌধুরী ও লালপুর এস কে দাস চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন প্রমুখ।

অন্যান্যদের মাঝে বক্তৃতা করেন যুবলীগ নেতা মোস্তফা সারোয়ার, বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সাধারণ সম্পাদক রাকীব সাব্বির, শিক্ষার্থী সজীব দেবনাথ, তানভীর হাসান ও হৃদয় দাস।

অনুষ্ঠানে চলতি শিক্ষাবর্ষে বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাওয়া লালপুরের ১৩ জন মেধাবী শিক্ষার্থী এবং সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার ও সম্মাননা তুলে দেন অতিথিবৃন্দ।