মোঃ সামছুল আলম, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা ক্যাম্পাসে মেলার উদ্ধোধন করা হয়। দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী এই মেলার মাধ্যমে সাধারন মানুষ যাতে বর্তমান আধুনিক ও ডিজিটাল এই যুগের সাথে তাল মিলিয়ে চলতে পারে এলক্ষে উপজেলা প্রশাসন এই মেলার আয়োজন করেন।

মেলায় ইন্টারনেট সেবা সরকারি বিভিন্ন দপ্তরের সেবা সর্ম্পকে জনসচেতনা মূলক কার্যক্রম তুলে ধরা হয়। মেলায় উন্মক্ত কুইজ প্রতিযোগীতা করা হয় এবং কুইজ প্রতিযোগীতায় বিজয়ীদের পুরস্কৃত করা হয়।

এ লক্ষে উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদারের সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য মনজু আরা বেগম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম চাঁপা, কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারী, সিনিয়র মৎস্য অফিসার সুজয় পাল, থানার অফিসার ইনর্চাজ রেজাউল করিম রেজা, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবু রেজা খান, নাজিমুল হুদা খন্দকার, বিআরডিবি চেয়ারম্যান মিজানুর রহমান বাবু, ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, জিল্লুর রহমান প্রমূখ।