আব্দুল মজিদ মল্লিক, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে রবি শস্যের বীজ ও সার বিতরণ করা হয়েছে।

বুধবার এ উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা কৃষি অধিদপ্তরের আয়াজনে এক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রণোদনা কার্যক্রমের উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের এমপি আলহাজ মো. আনায়ার হাসেন হেলাল।

উপজেলা নির্বাহী অফিসার মো. ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুর রহমান, কৃষি অফিসার কেএম কাউছার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মো. হাফিজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, আত্রাই থানার ওসি তারেকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেদ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক আক্কাছ আলী, নওগাঁ জেলা পরিষদের সদস্য চৌধুরী গোলাম মোস্তফা বাদল প্রমুখ।

কৃষি অফিস সূত্রে জানা যায়, রবি/২০২২-২৩ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় উপজেলার ৮ ইউনিয়নে ৩ হাজার ৬১০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গম, সরিষা, ভুট্টা, সূর্যমূখি, চিনাবাদাম, শীতকালিন পিঁয়াজ, মুগ, মসুর ও খেসারির বীজ এবং সার বিনা মূল্যে বিতরণ করা হয়।