আব্দুল মজিদ মল্লিক, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : ”মহীয়সী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রারণা” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর আত্রাইয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ডিজিটাল পদ্ধতিতে আয়োজিত গণভবন থেকে মূল অনুষ্ঠান টেলিভিশনের মাধ্যমে উপভোগ শেষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আত্রাই উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে সোমবার (৮ আগস্ট) বেলা ১০ টায় উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইকতেখারুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান এবাদ।

সভায় বক্তারা বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা কে শ্রদ্ধার সাথে স্বরন করে তাঁর ত্যাগ ও সুন্দরতম দিক তুলে ধরে আলোচনা করেন। পরে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৬ জন দুঃস্থ মহিলার মধ্যে ৬টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) কাজী অনিক ইসলাম। উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ কেএম কাওছার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রোকসানা হ্যাপী, উপজেলা মহিলা বিষয়ক অফিসার নওজেশ আরা, আত্রাই থানাপুলিশের অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার, ভারপ্রাপ্ত কমন্ডার বীর মুক্তি যোদ্ধা মোঃ আব্দুল মালেক মোল্যা, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ ফজলুল হক সহ সকল দপ্তর প্রধান, সুধীজনসহ সাংবাদিক ও সমাজের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মাঠ পর্যায়ে ৬ জন দরিদ্র,অসহায়ও দুস্থ মহিলাদের মাঝে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্ম বার্ষিকী উপলক্ষে সেলাই মেশিন বিতরণ করা হয়।