নিজস্ব প্রতিবেদক : বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুর মুক্তির দাবিতে রাজধানীর কাওরান বাজার এলাকায় বিক্ষোভ মিছিল করে তেজগাঁও কলেজ ছাত্রদল।

বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত ওই মিছিলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল মামলা প্রত্যাহার, আকরামুল হাসান মিন্টুসহ সকল রাজবন্দিদের মুক্তির দাবি জানানো হয়।

বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন তেজগাঁও কলেজ ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক (আহ্বায়ক পদপ্রার্থী) ইয়াছিন ভূঁইয়া। উপস্থিত ছিলেন মোঃ শাহেদ ,নুরুজামান চন্দন, মাহফুজুর রহমান দিদার, পারভেজ মোশাররফ, নাহিদ হাসান, নিশান আহমেদ, পান্ত পাল, মিনহাজু ইসলাম, রেজওয়ানুল হক, শরিফুল ইসলাম, রাশেদুল হক মুন্না, সহ অর্ধ শতাধিক ছাত্রনেতা।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তেজগাঁও কলেজ ছাত্রদলের আহ্বায়ক পদপ্রার্থী ইয়াছিন ভূঁইয়া। বক্তব্যে তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সাবেক ছাত্রনেতা আকরামুলের নিঃশর্ত মুক্তি দাবি করেন, একই সাথে তেজগাঁও কলেজ শাখা ছাত্রদল নেতা আল আমিন হোসেন রাসেল সহ সকল রাজবন্দীদের মুক্তির দাবী জানান। একই সাথে নেতাকর্মী ও সহযোদ্ধাদের মুক্তি না হওয়া পর্যন্ত রাজপথে থেকে বিক্ষোভ অব্যাহত থাকবে বলেও জানান।