এম মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ও জেলার আইনশৃঙ্খরা উন্নয়নে স্বীকৃতি স্বরুপ আইজিপি ব্যাচ (Police Force Exemplary Good Service Badge -2022) পদকে ভূষিত করা হয়েছে রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামানকে। এ ছাড়া বিগত বছরের ১ জানুয়ারী থেকে ৩১ অক্টোবর পর্যন্ত অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে ‘গ’ বিভাগে দ্বিতীয় হয়েছে রাজবাড়ী জেলা।

বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (এ্যাডমিন এন্ড ফিন্যান্স) মুহাম্মদ সাইদুর রহমান খান পিপিএম-বার কর্তৃক গত ১ জানুয়ারী স্বাক্ষরিত এক পত্রে বলা হয়েছে, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ও জেলার আইনশৃঙ্খরা উন্নয়নে স্বীকৃতি স্বরুপ সি ক্যাটাগরিতে রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামাকে আইজিপি ব্যাচ পদকে ভূষিত করা হয়েছে। সেই সাথে রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামাকে গত বুধবার দুপুরে ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে এ পদক তুলে দেয়া হয়।

অপরদিকে, বাংলাদেশ পুলিশের এ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ হাসানুজ্জামান পিপিএম কর্তৃক গত ২৯ ডিসেম্বর স্বাক্ষরিত পত্রে বিগত বছরের ১ জানুয়ারী থেকে ৩১ অক্টোবর পর্যন্ত অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে রাজবাড়ী জেলা ‘গ’ বিভাগে দ্বিতীয় হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। ওই পত্রে রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামাকে আগামীকাল গত বৃহস্পতিবার সকালে ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে এ পদক তুলে দেয়া হয়।