মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : কিডনি রোগে আক্রান্ত মোহাম্মদ রুবেলের চিকিৎসার জন্য অর্থ সহায়তা দিয়েছে মিরসরাই জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাত। সোমবার (২৬ ডিসেম্বর) উপজেলার ৮ নম্বর দুর্গাপুর ইউনিয়নের মোহাম্মদ রুবেলের উন্নত চিকিৎসার জন্য মিরসরাই জাতীয়তাবাদী ফোরাম আমিরাত এর পক্ষ থেকে এই সহায়তা প্রদান করা হয়েছে।

অনুদানের অর্থ তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও মিরসরাই উপজেলা বিএনপির সাবেক আহবায়ক জনাব মো. নুরুল আমিন, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি ও মঘাদিয়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মোহাম্মদ আলাউদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও মিরসরাই উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ওমর শরিফ উপস্থিত ছিলেন।

মিরসরাই জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাতের সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুন বলেন, সংগঠনের নেতাকর্মী যাদের অর্থে এই মানবিক সহায়তা প্রদান করতে পেরেছি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, মিরসরাই জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাত মানবতার কল্যাণে সব সময় নিয়োজিত ছিল, আছে, এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ। আমাদের এই অগ্রযাত্রা যেন সব সময় অব্যাহত থাকে এজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।