আব্দুর রাজ্জাক, মানিকগঞ্জ : অসুস্থ উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ হাবিবুর রহমানের পাশে দাঁড়িয়েছেন মানিকগঞ্জ-১ আসনের এমপি নাঈমুর রহমান দূর্জয়। শনিবার রাতে তাকে দেখতে উপজেলার বানিয়াজুরীতে তার বাড়ি যান দূর্জয়। এ সময় অসুস্থ হাবিবুর রহমানের শারীরিক অবস্থা ও উন্নত চিকিৎসার অগ্রগতি সম্পর্কে খোঁজখবর নেন। অসুস্থ এ নেতার রোগমুক্তি কামনা করেন।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট গোলাম মহিউদ্দিন, জেলা আওয়ামী লীগের সিনিয়ন সহ-সভাপতি ও সাটুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট বাদরুল ইসলাম বাবলু, আ ফ ম সুলতানুল আজম খান আপেল, কাজী এনায়েত হোসেন টিপু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু প্রমুখ।

ঘিওর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব ডায়াবেটিকসসহ নানা শারীরিক অসুস্থতাজনিত কারণে শয্যাশায়ী। দীর্ঘদিন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন থেকে তিনি বাড়ি ফিরেছেন। উন্নত চিকিৎসার জন্য ভারতে নেয়ার বন্দোবস্থ করছেন তার পরিবার। তার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন পরিবার।