জাকির হোসেন, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে দুই পা ভেঙ্গে অসুস্থ অবস্থায় রাস্তার পার্শ্বে পরে থাকা সালেহা বেগম নামে এক মহিলাকে হুইল চেয়ার দিয়েছে আমরা পীরগঞ্জবাসী ঢাকায় থাকি কল্যাণ সমিতি।

শনিবার (৮ অক্টোবর) বর্থপালিগাঁও গ্রামে তার বাপের বাড়িতে গিয়ে এই হুইল চেয়ার প্রদান করা হয়।

সালেহা বেগম পীরগঞ্জ উপজেলার বীরহলী গ্রামের মৃত আব্দুল মালেকের স্ত্রী ও ৩টি কন্যা সন্তানের জননী। স্বামী মারা যাওয়ার পর থেকেই সন্তানদের নিয়ে মানবেতর জীবনযাবন করছেন সে। পা ভেঙ্গে যাওয়ার ৬ মাস অতিবাহিত হলেও টাকার অভাবে চিকিৎসা বন্ধ তার।

হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আমরা পীরগঞ্জবাসী ঢাকায় থাকি কল্যাণ সমিতির সহ- সাধারণ সম্পাদক আব্দুর রহমান দুলাল, সহ- সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ, সাংস্কৃতিক বিষয়ক সহ- সম্পাদক পাভেল রানা, জনশক্তি বিষয়ক সম্পদিক সাইমুন সাইফ নোভা, প্রচার সম্পাদক তানভীর রহমান মিঠু, সমাজকর্মী হাফিজউদ্দিন, সংবাদিক মুনসুর আহমেদ, জাকির হোসেন প্রমুখ।

উল্লেখ্য যে, খোলা আকাশের নিচে দুই মাস রাস্তার পাশে পরে থাকলে তার দূর্দশার কথা বিভিন্ন সংবামাধ্যম ও সামাজিক যোাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহরিয়ার নজির,পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আক্তারুল ইসলাম, পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম তার কাছে ছুটে আসেন এবং তার ঘর বাড়ি করে দেয়ার দায়িত্ব নেন।

হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন,আমরা পীরগঞ্জবাসী ঢাকায় থাকি কল্যাণ সমিতির পক্ষ থেকে আমরা অবহেলিত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। এ ধরনের অবহেলিত কোন মানুষ থাকলে আমাদের জানান।